,

নবীগঞ্জে মালিকানা দোকান ঘরে কাজে বাধাঁ

সংবাদদাতা ॥ নবীগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুর করেছে একদল দুর্বৃত্ত। তারা দেশীয় অস্ত্র¿ নিয়ে দোকানে হামলা চালালে দোকানের ভাড়াটিয়া প্রতিবাদ করে। এ সময় দোকানের ভাড়াটিয়া এনামুল ইসলাম বিষয়টি স্থানীয় ব্যবসায়ীদের অবগত করলে ব্যবসায়ীরাসহ দোকান মালিক মৃত আঃ আহাদের স্ত্রী নেহার বেগম ঘটনাস্থলে ছুটে আসেন এবং দুর্বৃত্তদের বাধাঁ দেন। বিষয়টি নিয়ে উত্তেজনা সৃষ্টি হলে স্থানীয় মেম্বারসহ ব্যবসায়ীদের হস্তক্ষেপে পরবর্তীতে মিমাংসার আশ্বাস দেয়া হলে পরিস্থিতি শান্ত হয়। এ সময় দুর্বৃত্তরা দোকানের ভাড়াটিয়ার ব্যাপক ক্ষতিসাধন করে।
জানা যায়, গত মঙ্গলবার ওই দোকানের জমির অংশীদার দাবি করে দখল করতে আসে শ্রীমতপুরের কিছু লোক। এ সময় দোকানের ভাড়াটিয়া এনামুল ইসলাম তাৎক্ষনিক প্রতিবাদ করলে তারা তার উপর চড়াও হয় এবং দোকানে ভাংচুর করে নগদ টাকাসহ অন্যান্য আসবাবপত্র ভাংচুর করে ব্যাপক ক্ষতিসাধণ করে।
এ বিষয়ে দোকান ভিটের মালিক নেহার বেগম জানান, আব্দুর রহমান গংরা দীর্ঘদিন ধরেই আমার স্বামীর মালিকানাধীন ওই ভিটাকে নিজেদের দাবি করে আসছে। এ নিয়ে তারা প্রায়ই আমার ও আমার লোকজনকে ভয়র্ভীতি দেখানোসহ এবং দোকানের ভাড়াটিয়া এনামুল ইসলামকে দোকান ছেড়ে দেয়ার জন্য হুমকি দিচ্ছে। এ বিষয়ে নেহার বেগম আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছেন।


     এই বিভাগের আরো খবর